কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫।
মো: ছাইফুল আলম (১৬৩০)
বিস্তারিত
ডিএইর আওতাধীন কার্যালয়সমূহের সেবার তালিকা, সিটিজেন চার্টার ও ফটো গ্যালারী নমুনা ডাউনলোডের জন্য নিচের লিংকে ক্লিক করুন
৩য় দফা সময় বৃদ্ধি ১২ জুলাই ২০২০ পর্যন্ত
Download Link
বিজ্ঞপ্তি
আইডিয়া দিতে ক্লিক করুন